ঢাকামঙ্গলবার , ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
এপ্রিল ১৪, ২০২৪ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আনন্দের পরশ বৈশাখের আগমনে “শুভ নববর্ষ”। তাই তো সারাদেশের ন্যায় ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে উৎযাপিত হয়েছে – পহেলা বৈশাখ ১৪৩১।

রবিবার (১৪ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয় মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হয় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ এর ডামা ঢোল। এরপর সরকারি মহেন্দ্র নারায়ন একাডেমী মাঠ প্রাঙ্গনে একটি সুসজ্জিত ডিসপ্লে প্রদর্শন করে পরিষদের চত্বরে এসে শেষ হয়।বৈশাখের দিন সকালে আগত অতিথিদের মাঝে পান্তা ভাতে কাচা লংকা আর ভাজা ইলিশ মাছ দিয়ে অতিথি আপ্যায়ন করা হয়েছে।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির এর পরিচালনায় বৈশাখী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার,সহকারী কমিশনার ভুমি সোনিয়া হোসেন জিসান, নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক মোঃ বেলায়েত হোসেন মিয়া,ইউপি চেয়ারম্যানগন সহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কাফী বিন কবির বলেন-পহেলা বৈশাখ আমাদের প্রাণের উৎসব। বাঙালি সংস্কৃতির এ মিলন মেলার আয়োজনে অপশক্তিকে দেশীয় সংস্কৃতি দিয়েই রুখতে হবে।পরিশেষে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com