ঢাকাশুক্রবার , ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কাঁঠালিয়ায় অস্ত্র ও কার্তুজসহ আন্তঃ ডাকাত দলের সর্দার গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি
মে ১৯, ২০২৪ ১১:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠির কাঁঠালিয়ার উত্তর চড়াইল গ্রামে শুক্রবার (১৮মে) গভীর রাতে মকবুল হাওলাদারের বাড়িতে ডাকাতি, অর্থ, স্বর্ণালংকার লুট ও গুলি করে আহত করার ঘটনার সাথে জড়িত আন্তঃ ডাকাত দলের সর্দার ১৫ মামলার আসামি নান্না হাওলাদারকে (৩৯) গ্রেফতার করা হয়েছে। ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে কাঁঠালিয়া থানা পুলিশ বরিশাল র‌্যাব-৮ এর সহযোগীতায় স্থানীয় সাতানী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামির স্বীকারোক্তি অনুযায়ী ডাকাতির কাজে ব্যবহৃত একটি দেশিও পাইপগান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। রোববার (১৯মে) বিকেল ৩টায় কাঁঠালিয়া থানায় সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ সময় ঝালকাঠি সার্কেল(রাজাপুর) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা, কাঁঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার, র‌্যাব-৮ এর ডিএডি সুমন বিশ্বাস উপস্থিত ছিলেন।
প্রেস ব্রিফিংয়ে জানানো হয় গ্রেফতারকৃত ডাকাত সর্দার নান্না হাওলাদার ভান্ডারিয়া উপজেলার নয়াখালী মাটিভাংগা গ্রামের সুলতান হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে কাঁঠালিয়া, পিরোজপুরের ভান্ডারিয়া ও রাজাপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি, খুন ও মাদকসহ ১৫টি মামলা রয়েছে। সে একাধিক গ্রæক করে বিভিন্ন এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড পরিচলনা করে আসছিলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com