ঢাকামঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

শুদ্ধাচার পুরস্কার পেলেন ঈশ্বরগঞ্জ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল

Link Copied!

ময়মনসিংহ জেলা শুদ্ধাচার ২০২০-২০২১ উপলক্ষ্যে ময়মনসিংহ জেলার ১৩ উপজেলার মধ্যে ঈশ্বরগঞ্জ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এ এস এম সানোয়ার রাসেল শ্রেষ্ঠ অফিস প্রধান হিসাবে নির্বাচিত হয়েছেন।

ঈশ্বরগঞ্জ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেলের অনুপস্থিতিতে অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত নান্দাইল সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাহানা নাজনীনের হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার তুলে দেওয়া হয়। বুধবার ময়মনসিংহ জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে শুদ্ধাচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

বুধবার (২৯ জুন) জেলা মৎস্য কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার পুরস্কার তুলে দেন ময়মনসিংহ জেলা মৎস্য কর্মকর্তা দিলীপ কুমার সাহা। এ সময় বিভিন্ন উপজেলার ও জেলার মৎস্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল বলেন, উপজেলার সকলের দোয়া ও শুভ কামনায় আমার এই অর্জন। এ পুরস্কারের জন্য আমি খুশি।

কর্মক্ষেত্রে আরও গতিশীল ও মর্যাদা বৃদ্ধির জন্য এ পুরস্কার অনুপ্রেরণা যোগাবে জানিয়ে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com