ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

আধুনিক এলইডি সড়কবাতির আলোতে নাগরিকদের নিরাপত্তা বৃদ্ধি পাবে- মসিক মেয়র টিটু

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
অক্টোবর ১২, ২০২২ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ কৃষি  বিশ্ববিদ্যালয় থেকে জিরো পয়েন্ট পর্যন্ত এবং বাঘমারা মোড় থেকে কেওয়াটখালী রেলক্রসিং সড়কে পোলসহ আধুনিক এলইডিবাতি উদ্বোধন করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
আজ ১২ অক্টোবর বুধবার সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিজয় ৭১ ভাস্কর্য সংলগ্ন এলাকায় এবং বাঘমারা মোড় এলাকায় সুইচ চালু করে এ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র। এ সড়কবাতি এ এলাকার আলো ও নিরাপত্তা বৃদ্ধি করেছে।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় পোলসহ এ সড়কবাতি সমূহ স্থাপন করা হয়। এ প্রকল্পের আওতায় ৪৯ কোটি টাকা ব্যায়ে প্রায় ১৮১ কিলোমিটার সড়কে পোলসহ সড়কবাতি স্থাপন করা হবে। প্রকল্পটি এ বছর ডিসেম্বর নাগাদ শেষ হওয়ার কথা রয়েছে। প্রকল্পের প্রায় ৮০ ভাগ কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।
এ সময় বাংলাদেশ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ডঃ মুহাম্মদ মাহির উদ্দীন, ছাত্র উপদেষ্টা প্রফেসর ডঃ খান মোঃ সাইফুল ইসলাম,  মসিকের প্যানেল মেয়র ৩ সামীমা আক্তার, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com