ঢাকাশনিবার , ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

আলসারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে জবি শিক্ষার্থী

জবি প্রতিনিধি
জুন ২২, ২০২২ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলসারে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী আশরাফুল ইসলাম মারা গেছেন। বুধবার (২২ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়। আশরাফুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও তাজমহল রোডে।মৃত্যুকালে তাঁর বয়স ছিল ২৩ বছর।

আশরাফুলের সহপাঠী মুশফিকুর বলেন, বুধবার বিকেলে তার বুকে প্রচন্ড ব্যথা শুরু হলে ব্যথার ওষুধ খাওয়ানো হয়। কিন্তু ব্যথার ঔষধ খাওয়ার পর থেকেই তার নাক মুখ দিয়ে রক্তপাত শুরু হলে পরিবারের সদস্যরা হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আশরাফুল।

মুশফিকুর আরও বলেন, আশরাফুল প্রায় তিন-চার মাস ধরে আলসারে ভুগছিলেন। মাঝেমধ্যে অসুস্থ হয়ে পড়তো কিন্তু স্বাভাবিক ছিল তার সবকিছুই।

সহপাঠীরা জানান, আশরাফুল গতকালে আমাদের সাথে শেষ ক্লাস করেছে এটা কোনোভাবে আমরা মেনে নিতে পারছি না। তাকে আমরা কোনোরকম অসুস্থ কিংবা অস্বাভাবিক কিছু দেখি নাই। এ মৃত্যু হয়তো সত্যি কিন্তু আসলে মেনে নেওয়ার মতো না আমাদের জন্য।

আশরাফুলের মৃত্যুতে শোক নেমে এসেছে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সকল শিক্ষক -শিক্ষার্থীদের মাঝে। সহপাঠীরা তার হঠাৎ চলে যাওয়া কোনোভাবে মেনে নিতে পারছে না। সকলে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

আশরাফুলের মৃত্যুতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মহিউদ্দিন বলেন, আমি গতকাল তার ক্লাস নিয়েছি এবং সেই আমার শেষ ক্লাস করেছে এটা আমি ভাবতে পারছি না। আমরা প্রতিদিনের মতো গতকালও ক্লাস নিয়েছি সত্যি কিন্তু আমি জানতাম না যে সে অসুস্থ। আমি খুবই মর্মাহত এবং শোকাহত আশরাফুলের মৃত্যুতে। আমি ম্যানেজমেন্ট স্টাডিজ পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং তার আত্মার মাগফেরাত কামনা করছি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com