ঢাকারবিবার , ৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

কোটি টাকা চাঁদা দাবি ; চাঁদা না পেয়ে ইন্ডাস্ট্রিতে গুলি ও ভাংচুর চালায় যুবলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২১, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

 

নজরুল ইসলাম জুয়েল , ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার দক্ষিণ হবিরবাড়ী জামিরদিয়া গ্রামে নির্মাণাধীন ন্যাশনাল পলিমার (পিএলসি) ইন্ডাস্ট্রিতে চাঁদা না দেওয়ায় গত ২০ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টায় সন্ত্রাসী হামলা , ফাঁকা গুলি ও ভাংচুরের ঘটনা ঘটেছে ।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গুলির খোসা ও বিভিন্ন আলামত জব্দ করেছে। এই ঘটনায় নির্মাণাধীন কোম্পানির সিনিয়র এডমিন শাহরিয়ার পারভেজ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনসহ ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৭০/৮০ জন কে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্র থেকে জানা যায় বৃহস্পতিবার দুপুরে জামিরদিয়া গ্রামের বি এন পি নেতা আঃ রহিমের ছেলে সোহাগ, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈম হাসান ডালিম এর নেতৃত্বে ৭০/৮০ জন সশস্ত্র সন্ত্রাসী বাহিনী ফ্যাক্টরীতে প্রবেশ করে হামলা চালায়। এই সময় তারা আর এম এস বিল্ডিং ঘর ও ক্যানটিন ভাংচুর সহ গ্যাস সংযোগের মূল্যবান মালামাল লুট করে নেয়। এ সময় নিরাপত্তাকর্মী ও কর্মরত শ্রমিকেরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা ফাঁকা গুলি ও ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। চারদিক থেকে এলাকাবাসী এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

এই বিষয়ে জানার জন্য হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন এর মোবাইলে বারবার ফোন দিয়েও তার বক্তব্য পাওয়া যায়নি।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com