ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

গলাচিপা সরকারি কলেজের বার্ষিক আন্ত:শ্রেণি ফুটবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
অক্টোবর ১২, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

গলাচিপা সরকারি কলেজ আয়োজিত বার্ষিক আন্ত:শ্রেণি ফুটবল প্রতিযোগিতা ২০২২ ইং এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) বিকাল ০৪ টায় কলেজ মাঠে এই আন্ত:শ্রেণি ফুটবল ফাইনাল খেলার প্রতিযোগিতায় দ্বাদশ (মানবিক) কে ১-০ গোলে পরাজিত করে স্নাতক (সকল) চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। স্নাতক (সকল) শ্রেনীর পক্ষে একমাত্র গোল করে নাঈমুল ইসলাম নাঈম। প্রতিযোগিতায় সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন মো: ইমরান মাতুব্বর। সেরা খেলোয়াড় এর কৃতিত্ব অর্জন করে দ্বাদশ (মানবিক) শ্রেণীর মো. রিয়াজ। ফাইনাল খেলায় রেফারির দ্বায়িত্ব পালন করেন কলেজের সহকারি অধ্যাপক ও বিভাগীয় প্রধান, পদার্থবিদ্যা বিভাগের সঞ্জীব কুমার বিশ্বাস।

এ সময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী উপস্থিত থেকে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা উপভোগ করেন।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মো: ফোরকান কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহম্মদ সাহিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের সাবেক শারীর চর্চা শিক্ষক মো: ইদ্রিসুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রভাষক ও বিভাগীয় প্রধান, রসায়ন বিভাগ মো: মহসিন খান, সহকারী অধ্যাপক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ মো: রোকনুজ্জামান খাঁন, প্রভাষক ইংরেজি বিভাগ তাপস কুমার কর্মকার, প্রভাষক প্রাণী বিজ্ঞান বিভাগ মো: জাহাঙ্গীর কবির, প্রভাষক ইসলাম শিক্ষা বিভাগ মো: সালেহ মাহমুদ, প্রভাষক ও বিভাগীয় প্রধান ইতিহাস বিভাগ মো: ইয়াকুব হোসেন, প্রভাষক, সমাজকর্ম বিভাগ মো: মামুন রশিদ, প্রভাষক ও বিভাগীয় প্রধান মো: ওয়াহাব মিয়া, কম্পিউটার ডেমোন্সট্রেটর (প্রদর্শক) শাওন পাল, শরীরচর্চা শিক্ষক মো: জলিল সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

খেলা শেষে চ্যাম্পিয়ান দলের পক্ষে পুরস্কার গ্রহন করে স্নাতক (সকল) শ্রেণীর দলীয় অধিনায়ক রবিউল ইসলাম রবি এবং রানার্সআপ দলের পক্ষে পুরস্কার গ্রহণ করে দ্বাদশ (মানবিক) দলীয় অধিনায়ক মো: রাকিব। এছাড়া সকল খেলোয়াড়দের গলায় মেডেল পড়িয়ে দেন প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সভাপতি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com