ঢাকাবৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

ময়মনসিংহে সাবেক সেনা সদস্যকে  মারধরে অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
জুন ২০, ২০২৩ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নজরুল ইসলাম জুয়েল, ময়মনসিংহঃ
 ময়মনসিংহের ত্রিশালে জমি- সংকান্ত পারিবারিক বিরোধ চলে আসছিল ভাইদের দুইটি পক্ষের মধ্যে একটি পক্ষকে ডেকে নিয়ে ব্যাপক মারধরের অভিযোগ উঠেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মশিউজ্জামান খান ও তার পক্ষের লোকজনের বিরুদ্ধে।এই ঘটনায় ত্রিশাল থানায় ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬ ও অন্যান্য ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।
জানাগেছে গত ১৬/০৬/২০২৩ তারিখ বিকালে ৩:৩০ মিনিটের সময় উপজেলার সাউথকান্দা গ্রামে ভাইদের মধ্যে জমি সংকান্ত বিরোদের জের ধরে( সেনা অবসর) প্রাপ্ত মোঃ মজিবর রহমান খান কে ডেকে নিয়ে ব্যাপক মারধর করা হয়। জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মশিউজ্জামান খান ও তার নেতৃত্বে এই ঘটনা টি ঘটেছে। পরে স্থানীয় লোককজন এসে গুরুতর আহত অবঃ সেনা সদস্য মোঃ মজিবুর রহমান খানকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে যায়,এই ঘটনায় আহতের স্ত্রী মোছাঃ কামরুন্নাহার রুপা বাদি হয়ে  মামলা করেন ত্রিশাল থানায়। মামলায় মশিউজ্জামান খানসহ অন্যান্য আসামীরা হলেন এমদাদ খান,জয়নাল আবেদীন খান, ইব্রাহিম খান।
মামলার বাদী কামরুন্নাহার রুপা জানান আমাদের ছেলে সন্তান না থাকায় জোরপূর্বক জমি জমাসহ অন্যান্য সম্পত্তি হাতিয়ে নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে এই মহলটি পায়তারা করে আসছে আমার স্বামী কে মারধরের ঘটনায় জড়িতদের কে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন  জানান অভিযোগ পাওয়ার পরে ঘঠনা স্থল পরিদর্শন করে মামলা টি এফ আই আর করা হয়ছে।মামলা তদন্ত কারী এস আইকে আমি বলেছি হাসপাতালে ডাক্তারে সাথে কথা বলে  রিপোর্ট দেখে আসামীদেরকে ধরা জন্য বলেছি। ত্রিশাল থানা পুলিশ  আসামীদের গ্রুেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আরও বলেন আসামীদের একজন কাজী নজরুল ইসলাম  বিশ্ববিদ্যালয়ের কর্মকতা বলে জানান।
এ বিষয়ে মশিউজ্জামান খানকে ফোন করলেও তিনি ফোন ধরে বলে এটা আমাদের চাচাদের মাঝে একটু জামেলা হয়ছে। প্রতিবেদক প্রশ্নে মশিউজ্জামান বলেন আমাকে কেন যে এক নাম্বার আসামী করা হয়েছে এটা আমি জানি না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com