ঢাকাশনিবার , ১৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন রাজশাহী জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

রাজশাহী সংবাদদাতা
জুলাই ১৯, ২০২৩ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

“প্রশিক্ষিত সাংবাদিক সমাজ আমাদের প্রত্যাশা” প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী জেলা রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধা ৭টায় সম্মেলন শেষে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব মিলনায়তনে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়া হয়।

সাংবাদিক শাহিন সাগরের সঞ্চালনায় রাজশাহী জেলা রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন এর আহবায়ক নুর কুতুবুল আলমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস. এম জহিরুল ইসলাম।

সম্মানিত অতিথি ছিলেন রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক ও প্রকাশক আজিবার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরজেএফ এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান সেকেন্দার শেখ, আরজেএফ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান সোনা, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি আবু কাওসার মাখন, সাধারণ সম্পাদক রেজাউল করিম ও আরজেএফ রাজশাহী জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব আল আমিন হোসেন।

দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে সভাপতি আবু কাওসার মাখন, সিনিয়র সহ-সভাপতি নুর কুতুবুল আলম, সহ সভাপতি-শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক আল আমিন হোসেন, সহ-সাধারণ সম্পাদক শেখ রহমতুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক এফ ডি আর ফয়সাল, সাংগঠনিক সম্পাদক ওদুদুজ্জামান সুবাস, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, কোষাধ্যক্ষ শাহীন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিহাল খান, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক আক্তার হোসেন হীরা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরবিএস পাভেল, মহিলা বিষয়ক সম্পাদক নূর জাহান আক্তারী মিতা এবং শাহিনুর রহমান সোনা, মো: রেজাউল করিম, মাজহারুল ইসলাম চপল, আলাউদ্দীন মন্ডল, হাবিল উদ্দীন ও আবুল হাসেম’কে নির্বাহী সদস্য করে রাজশাহী জেলা আরজেএফ এর ১৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এস.এম জহিরুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com