ঢাকারবিবার , ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

আগামীকাল কুষ্টিয়া মেডিকেল কলেজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

জাগো বুলেটিন
নভেম্বর ১৩, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

প্রায় ৭শ’ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়া জেলাবাসীর বহুল প্রত্যাশিত কুষ্টিয়া মেডিকেল কলেজ আগামীকাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসক সভা কক্ষে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে তিনি দেশের আরও প্রায় ২৫টি প্রকল্পের সাথে কুষ্টিয়া মেডিকেল কলেজও আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। ইতিমধ্যে মেডিকেল কলেজের প্রশাসনিক ভবন, একাডেমিক ভবন, হাসপাতালের আউট ও ইনডোর, চিকিৎসক ও ছাত্র-ছাত্রীদের আবাসিক ভবন, ভেতরের রাস্তা, প্রধান ফটক, ভেতরের আসবাবপত্র, চিকিৎসা সরঞ্জামাদি প্রতিস্থাপন সম্পন্ন হয়েছে।
উদ্বোধনের জন্য মেডিকেল কলেজকে সজ্জিত করা হয়েছে। মেডিকেল কলেজের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে সকাল ১১টায় মেডিকেল কলেজের সামনে বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে এক সমাবেশের আয়োজন করা হয়েছে।
উদ্বোধন অনুষ্ঠানে কুষ্টিয়া অংশ থেকে সংযুক্ত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ, জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা, কলেজের প্রকল্প পরিচালক ডা. সরোয়ার জাহান চৌধুরী, কলেজের অধ্যক্ষ ডা. দেলবার হোসেনসহ কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী, সাংবাদিকসহ স্থানীয় সুধীজন।
উল্লেখ্য, ২০১৩ সালে কুষ্টিয়া শহরের লাহিনীপাড়া এলাকায় ২০ একর জায়গার ওপর ২৭৫ কোটি টাকা ব্যয় ধরে কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল ভবন প্রকল্পের নির্মাণ কাজ শুরু হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com