ঢাকারবিবার , ৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

বসতঘরের সাথে পুড়ে ছাই আট বছরের শিশু

Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গভীর রাতের আগুনে পুড়ল বসতঘর। সেই সঙ্গে পুড়ে ছাই হলো শিশু আল আমিন (৮)। ভয়াবহ এই অগ্নিকাণ্ডটি ঘটে উপজেলার সরিষা ইউনিয়নের খানপুর গ্রামের মো.নূরুল হক (৫৫) এর একটি বসতঘর ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত শনিবার রাত ১১টার স্থানীয় নূরুল হকের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে গিয়ে দেখে আগুনে পুড়ে সব ছাই হয়ে গেছে।

বাড়ির মালিক মো:নূরুল হক জানান, ১ টি গোয়ালঘর ১ টি বাড়ি পোড়ে ছাই হয়ে যায়। আমার এক নাতিসহ একটি গরু ও ১ টি ছাগল নগদ ১৮ হাজার টাকা ও বাড়ির আসবাবপত্র আগুনে সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

নূরুল হকের স্ত্রী মদিনা বেগম জানান, ধারণা করা হচ্ছে রান্নাঘরের চুলা থেকে আগুনট লাগতে পারে।
তিনি আরও বলেন, শনিবার রাতে ১১টার দিকে হঠাৎ একটি ঘরে আগুন দেখতে পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে। পরে মুহূর্তেই আগুন আশেপাশে ছড়িয়ে পড়ে।

শিশুর বাবা জুয়েল মিয়া বলেন,আগুন লাগার আগে কখন যে আমার বাচ্চা ছেলে আল আমিন( ৮) ঘরের ভিতরে ছিল আমরা কেউ বুঝতে পারি নাই।আমার অবুঝ বাচ্চাটা এই ভাবে আগুনে পুরে মারা গেছে এইটা আমি মানতে পারতাছিনা।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন বলেন, আগুন লাগে ১১ টার দিকে আমাদের খবর দেওয়া হয় ১১ টা ৩২ এর দিকে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি আগুন নিবে গেছে।

ঈশ্বরগঞ্জ ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, রান্নাঘরের চুলা থেকে আগুন লাগে। পরে গোয়ালঘরে এক শিশু,একটি গুরু ও ছাগল পুড়ে মারা যায়। পরে আগুন বসতবাড়িতে ছড়িয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা চালায়। তখন জুয়েল মিয়ার বাচ্চা ছেলে আল আমিন (৮) ঘরের ভিতরে ছিল কেউ জানতো না। পরে খাটের নিচে ছেলের লাশ পাওয়া যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com