ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কর্পোরেট বুলেটিন
  5. কৃষি সংবাদ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. জাতীয়
  10. জেলা সংবাদ
  11. ঢাকা বিভাগ
  12. ধর্ম ও জীবন
  13. নাগরিক সংবাদ
  14. পদ্মাসেতু
  15. পাঁচমিশালি
আজকের সর্বশেষ সব খবর

একইদিনে কালপ্রকাশের সাথে চুক্তিবদ্ধ হলেন অংকন এবং শফিক

তানজিদ শুভ্র
অক্টোবর ১০, ২০২২ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

রোববার (০৯ অক্টোবর) রাজধানীর মিরপুরে একটি রেস্টুরেন্টে নতুন বই প্রকাশ বিষয়ক কালপ্রকাশের সাথে চুক্তি হয় দুই তরুণ লেখকের।

মোহাম্মদ অংকন এর ছোটগল্পের বই ‘মেঘে ঢাকা চাঁদ’ বইটি প্রকাশের জন্য লেখক-প্রকাশক চুক্তিবদ্ধ হয়। ‘মেঘে ঢাকা চাঁদ’ অংকনের ৪র্থ ছোট গল্পগ্রন্থ। ইতোমধ্যে তার ১৫টি বই প্রকাশিত হয়েছে। সম্প্রতি ‘কঙ্কাল রহস্য’ উপন্যাসের পাণ্ডুলিপির জন্য ‘প্রিয় বাংলা পাণ্ডুলিপি পুরস্কার’ জিতেছেন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে বই দুটি আগামী বইমেলায় প্রকাশ হবে।

আরেক তরুণ লেখক শফিক রিয়ান লেখালেখির পাশাপাশি ‘অনিবার্ণ’ স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বেশ পরিচিত। ‘দিগন্তের ওপারে’ নামে একটি উপন্যাসের জন্য কালপ্রকাশের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর আগে শফিক রিয়ানের তিনটি বই প্রকাশিত হয়েছে। নতুন বই নিয়ে লেখক শফিক রিয়ান বলেন, সামাজিক বাস্তবতা, মধ্যবিত্ত জীবন, প্রেম-দ্রোহ আর বিরহের সন্নিবেশ থাকবে আমার এ উপন্যাসে। বইটির জন্য আমার পাঠকদের মেলা পর্যন্ত অপেক্ষা করতে হবে। আশা করি, সবাইকে পাশে পাব।

কালপ্রকাশের কর্ণধার, কনিষ্ঠ প্রকাশক সোহাগ হোসেন সাজিদ বলেন, আশাকরি তরুণ লেখকদের সাথে কালপ্রকাশের যাত্রা দীর্ঘ হবে। বই নিয়ে বিস্তারিত তথ্য আমরা পাঠককে ক্রমান্বয়ে জানিয়ে দেব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি জাগো বুলেটিনকে জানাতে ই-মেইল করুন- jagobulletinbd@gmail.com